রাখী বন্ধনের দিনেও তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্ব চাঁচলে,তীব্র কটাক্ষ বিজেপির

85 Views

নিজস্ব সংবাদদাতা,মালদাঃরাখি বন্ধনের দিনই প্রকাশ‍্যে আসলো তৃণমূল ছাত্র পরিষদের গোষ্ঠী দ্বন্দ্ব।চাঁচল-১ নং ব্লক ও টাউন  তৃণমূল ছাত্র পরিষদ আলদা ভাবে রাখী বন্ধন উৎসবে সামিল হলেন।এদিন দুই সংগঠনের পক্ষ থেকেই ভিন্ন ভাবে চাঁচল শহরের পথ চলতি সাধারণ মানুষের হাতে রাখী ও করোনা প্রতিরোধকারী মাস্ক পড়িয়ে দেন।
টিএমসিপির দুই ছাত্র সংগঠনের এহেন কর্মসূচীতে গোষ্ঠী দ্বন্দের রুপ দিলেন বিজেপি।
উল্লেখ্য,প্রতিবছর রাখ বন্ধনের দিনটিতে চাঁচল ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সদস‍্যরা সাড়ম্বরে দিনটিকে পালন করে।কিন্তু এবার তার উল্টো চিত্র চাঁচলে।

টিএমসিপির এক সংগঠনের দুটি গোষ্ঠির পক্ষ থেকে আয়োজন করা হয় চাঁচল স্ট‍্যান্ডে।সেখানে চাঁচল-১ নং ব্লক টিএমসিপির সভাপতি রকি খানের নেতৃত্বে রাখী বন্ধন উৎসব পালন করা হয়।পাশাপাশি শহরের অন‍্য প্রান্তে চাঁচল টাউন টিএমসিপির পক্ষ থেকে রাখী বন্ধন উৎসবের আয়োজন করা হয়।পূর্বে একত্রিত হয়েই এই উৎসব পালন করা হয় বলে জানা গেছে।তবে এবার তা ভিন্ন।আর যাকে গোষ্ঠী দ্বন্দের রুপ দিচ্ছে বিজেপি।
চাঁচল-১ নং ব্লক তৃণমূল টিএমসিপির সভাপতি রকি খান জানান,আমরা ব্লক টিএমসিপি সংগঠনের  উদ‍্যোগে রাখী বন্ধনের আয়োজন করেছি।কিন্তু চাঁচল অঞ্চল টিএমসিপির সভাপতি আলদা ভাবে আয়োজন করেছেন।কিন্তু বিষয়টি আমাদের জানায়নি।

চাঁচল অঞ্চল টিএমসিপির সভাপতি সিদ্ধার্থ ভট্টাচার্য্যের দাবী,আমাদের আয়োজন আগে থেকেই ঠিক করা ছিল।
এবিষয়ে আমি ব্লক সংগঠনকে জানিয়েছি।তারপরেও তারা আলদা ভাবে আয়োজন করেছেন।আমরা তাদেরকে বিষয় জানিয়েছিলাম।কেন আসলো তার উত্তর তারাই বলবে।
চাঁচলের বিজেপি নেতা প্রশেনজিৎ শর্মা দাবি করেন,উৎসবের দিনেও ভেদ এটা তৃণমূলই পারে।যেখানে ভাতৃত্বের মিলন সেখানে তারা রাজনৈতিক বিভেদ ঘটাচ্ছে।এই সংস্কৃতি নতুন কিছু নয়।তা স্পষ্ট এটা গোষ্ঠী দ্বন্দ রয়েছে বলে দাবী বিজেপির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!