লকডাউনের মাঝে ইউ টিউবে মুক্তি পেলো শর্টফিল্ম “এরাও মানুষ”

111 Views

অরুণ কুমার সাউ, তমলুক: লকডাউনের মাঝেই ইউ টিউবে মুক্তি পেল শর্টফিল্ম। ছবির নাম “এরাও মানুষ। ” অভিনেতা ও কাহিনীকার তুষার কুমারের লেখা কাহিনী অবলম্বনে এই ছবিটি তৈরি হয়েছে।ছবিতে অভিনয় করেছেন তুষার কুমার,ঈশিতা চক্রবর্তী, মীনা নাথ ,আকাশ ধর, পল্লব ধর ,রাজা প্রমুখ ।ছবিটির সামগ্রিক ভাবে পরিচালনা করেছেন তরুণ প্রজন্মের পরিচালক কমল কৃষ্ণ কুইলা। সহকারী পরিচালক হিসেবে সহযোগিতা করেছেন তুষার কুমার । পরিচালক কমল কৃষ্ণ কুইলা জানান, সমাজের পিছিয়ে পড়া এবং বিশেষ চাহিদা সম্পন্ন প্রতিবন্ধীদের নিয়ে এই ছবির কাহিনী লেখা হয়েছে। তাঁর আশা এই ছবির গল্প দর্শক দরবারে সমাদৃত হবে এবং আলোড়ন সৃষ্টি করবে ।

এই ছোট্ট কাহিনীটিতে সঙ্গীত পরিচালনা করেছেন কল্যাণ সেন বরাট। সঙ্গীত পরিবেশন করেছেন জি বাংলা খ্যাত সঙ্গীত শিল্পী ইমন ও বিশ্বজিৎ।ছবিটি প্রায় এক বছর ধরে বিভিন্ন শর্ট ফিল্ম ফেস্টিভ্যালে অংশগ্রহণ করার পর কমল কৃষ্ণ কুইলা ও তুষার কুমারের যৌথ উদ্যোগে রিলিজ হলো আলো ট্রাস্ট ইউটিউব চ্যানেলে । এই লকডাউনে সমগ্র দর্শকদের কথা মাথায় রেখে আলো ট্রাস্টের এই ছোট্ট প্রয়াস দর্শকদের একঘেয়েমি জীবন থেকে কিছুটা মুক্তি দেবে বলে আশাবাদী পরিচালক কমল কৃষ্ণ কুইলা ।কমল কৃষ্ণ কুইলা আরও জানান তাঁর শর্ট ফিল্ম যদি দর্শকদের মন জয় করতে পারে তবে তিনি আগামীদিনে যদি বড়ো ছবি করার চেষ্টা করবেন এবং তখন নায়ক হিসেবে তাঁর ভাতৃপ্রতিম অভিনেতা তুষার কুমারই হবেন প্রথম পছন্দ।
সমগ্র ছবিটি তৈরিতে সহযোগিতা ও উৎসাহ দিয়েছেন বিএসএফইউ ।এই জন্য কমলবাবু বেঙ্গল শিল্পী ফেডারেশন ইউনিট সককে ধন্যবাদ জানিয়েছেন।

অভিনেতা ও কাহিনীকার তুষার কুমার জানান, সকলের ভালোবাসা ও আশীর্বাদ মাথায় নিয়ে এগিয়ে যাওয়াই তাঁর মূল লক্ষ্য। উল্লেখ্য কয়েকদিন আগেই লকডাউন চলাকালীন মুক্তি পেয়েছে তুষার কুমারের ছবি “দুঃস্থ শিল্পী”। অন্যদিকে ইতিমধ্যেই বাড়িতে বসেই পরবর্তী আকর্ষণ “লকডাউনের ফাঁসে” ছবির শুটিং শুরু হয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!